Responsive image

প্রকাশিতঃ শনিবার, ২০ নভেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন

প্রিন্ট করুন

শার্শায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন 


Responsive image

সোহেল রানা,শার্শা যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সৈয়াল আর নেই।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিঊন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর।তিনি উপজেলার পন্ডিতপুর গ্রামের মৃত: মনিরুউদ্দিন মুন্সির পুত্র।

 

১৯ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। লিভার ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসা শেষে নিজ বাড়িতে ফিরে তিনি মারা যান।

 

শনিবার সকাল ১১টায় উপজেলার রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান ও জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এসময় যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাড়াতলা  সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খাঁন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী,প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সাইদুর রহমান, আওয়ামীলীগ নেতা ডাঃ আনিসুর রহমান, ডিহি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আয়ুব খাঁন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডসহ স্থানীয় নেতৃবৃন্দ জানাজায় উপস্থিত ছিলেন।


সম্পাদক ও প্রকাশকঃ মোঃ মাহবুব মোর্শেদ

বাড়ী নং ১০০, বায়তুল আমান, (৫ম তলা), বড় মসজিদের বিপরীত পাশে, বাগিচাগাঁও, কুমিল্লা।
০১৭১৫-৭০৭১২৪,০১৮১৮-১০৩২২৫
newscomilladarpan@gmail.com
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত