Responsive image

প্রকাশিতঃ রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১, ০১:০৬ অপরাহ্ন

প্রিন্ট করুন

অগ্নিদগ্ধ সেই সিএনজি চালকের পাশে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন


Responsive image

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে গ্যাস দুর্ঘটনায় অগ্নিদগ্ধ সিএনজি চালক ছবির উদ্দিনের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

 

শনিবার সন্ধ্যায় ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আহত সিএনজি চালক ছবির উদ্দিনকে দেখতে সেখানে যান সাংসদ ইউসুফ আব্দুল্লাহ হারুন। এসময় তিনি কর্তব্যরত ডাক্তারদের কাছ থেকে তার শারীরিক পরিস্থিতির খোঁজ খবর নেন। তিনি সবির উদ্দিনের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য ব্যবস্থা গ্রহণ করেন এবং চিকিৎসার জন্য অর্থসহায়তা প্রদান করেন। ইতিমধ্যেই অগ্নিদগ্ধ সিএনজি চালকের বাড়িতে সাংসদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মোঃ হাসান, বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহবায়ক আবু মুসা আল কবির, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, মুরাদনগর সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন এবং দিলালপুর গ্রামের ব্যবসায়ী জয়নাল আবেদীন।

 

উল্লেখ্যঃ গত ৫ সেপ্টেম্বর দুপুরে মুরাাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ডে গ্যাস পাইপ ফেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় বাখরনগর গ্রামের মুক্তিযোদ্ধা রুক্কু মিয়ার ছেলে সিএনজি চালক ছবির উদ্দিনসহ পাঁচজন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়। এ সময় তার চালিত সিএনজি অটোরিক্সাটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।


সম্পাদক ও প্রকাশকঃ মোঃ মাহবুব মোর্শেদ

বাড়ী নং ১০০, বায়তুল আমান, (৫ম তলা), বড় মসজিদের বিপরীত পাশে, বাগিচাগাঁও, কুমিল্লা।
০১৭১৫-৭০৭১২৪,০১৮১৮-১০৩২২৫
newscomilladarpan@gmail.com
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত