Responsive image

প্রকাশিতঃ শনিবার, ১২ জুন ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

প্রিন্ট করুন

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব


Responsive image

রুবেল মজুমদার।। কুমিল্লার তিতাসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট) মো: শাহাদাৎ হোসেন।

 

শনিবার (১২ জুন) দুপুর ১২টায় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের সাথে পরিচয় বিনিময় করেন এবং নবনির্মিত ৪তলা ভবনের নির্মাণ কাজের খোজখবর নেন অতিরিক্ত সচিব মো: শাহাদাৎ হোসেন। এছাড়া সেবা প্রদান শতভাগ নিশ্চিত করতে এবং তিতাস উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে পরিনত করতে উপস্থিত কর্মরত চিকিৎসকদের দিকনির্দেশনামূলক পরামর্শ দেন।

 

পরে তিনি নবনির্মিত ভবনসহ পুরো হাসপাতাল ঘুরে দেখে পরিস্কার পরিছন্নতার সন্তুষ্টি প্রকাশ করেন। এর আগে অতিরিক্ত সচিব মো: শাহাদাৎ হোসেন (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট)কে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো:  সরফরাজ হোসেন খাঁন ও তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো: সরফরাজ হোসেন খাঁন, সহকারী প্রকৌশলী মো: আব্বাস উদ্দিন (এইচইডি) দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো: শহীদুল ইসলাম শোভন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো: মাহাবুব হাসান ভূইয়া, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো: নজরুল ইসলাম, ডা. ইউসুফ, ডা. নুসরাত, ফারজানা পপি এবং ডা. শুভসহ হাসপাতালে কর্মরত কর্মকর্তা- কর্মচারীগণ।


সম্পাদক ও প্রকাশকঃ মোঃ মাহবুব মোর্শেদ

বাড়ী নং ১০০, বায়তুল আমান, (৫ম তলা), বড় মসজিদের বিপরীত পাশে, বাগিচাগাঁও, কুমিল্লা।
০১৭১৫-৭০৭১২৪,০১৮১৮-১০৩২২৫
newscomilladarpan@gmail.com
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত