শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য তরুণ সমাজকে সঠিকভাবে গড়ে তুলতে হবে ক্লাস শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা কুমিল্লায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রস্তুতিমূলক সভা নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত 💜 অনুভবে, ভালবাসায়……💜 দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা বরুড়ায় কিশোরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভিসিটির গৌরবের এক যুগ ২০ লাখের বেশি মানুষ ভ্যাক্সিন নিলেন ” ভাষার হোক জয় “ কুমিল্লায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা কুমিল্লায় পারিবারিক কলহে দুই দিনে পাঁচ খুন নবযাত্রা’র দ্বিতীয় সোপান বসন্ত এসে গেছে
র‍্যাব ১১এর কুমিল্লা সদর দক্ষিণে বিশেষ অভিযান।। ট্রাক তল্লাশি করে ২৭,০৪০ পিস ইয়াবা উদ্ধার।।

র‍্যাব ১১এর কুমিল্লা সদর দক্ষিণে বিশেষ অভিযান।। ট্রাক তল্লাশি করে ২৭,০৪০ পিস ইয়াবা উদ্ধার।।

সালমা আক্তার চৈতি।। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ১১, সিপিসি-২ এর একটি অভিযানিক দল ১৮ ডিসেম্বর ভোরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সুয়াগঞ্জ বাজারস্হ ঢাকা- চট্টগ্রামগামী মহাসড়ক হোটেল রায়হান স্টোর এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে।

 

উক্ত অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকের করে ইয়াবা পরিবহনকালে তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

এ সময় উক্ত ট্রাক তল্লাশি করে ২৭,০৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো ১. নোয়াখালী জেলার হাতিয়া থানার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের এর ছেলে মোঃ মেহেরাজ হোসেন (২৪), ২. কক্সবাজার জেলার টেকনাফ থানার কচুবনিয়া গ্রামের জহির আহমেদ এর ছেলে মোঃ মহিউদ্দিন (১৯)। ৩. চট্টগ্রাম জেলার বাশখালী থানার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার ছেলে মোঃ আমির হোসেন (২৬)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় – বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

 

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্হা গ্রহন প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web