বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
হোমনায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন সেলিমা আহমাদ এমপি

হোমনায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন সেলিমা আহমাদ এমপি

মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি: কুমিল্লার হোমনায় প্রতিবন্ধী যুবককে একটি হুইল চেয়ার উপহার দিলেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

 

আজ সোমবার উপজেলার দুলালপুর ইউনিয়ন সাফলেজী গ্রামের হতদরিদ্র মো. মানিক মিয়ার প্রতিবন্ধী পুত্র মো: ইয়ামিনের পরিবারের হাতে এই হুইল চেয়ার তুলে দেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

জানা যায়, গতকাল প্রতিবন্ধীর বাবা মো. মানিক মিয়া হুইল চেয়ার কেনার সামর্থ্য না থাকায় দুলালপুর বাজারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ এর মাধ্যমে তার প্রতিবন্ধী ছেলের জন্য সংসদ সদস্যর নিকট একটি হুইল চেয়ারের জন্য আবেদন করেছিলেন।  কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ তাৎক্ষণিকভাবে ছাত্রলীগের মাধ্যমে তা ব্যবস্থা করে দেন।

 

হুইল চেয়ার পেয়ে খুশি মো: ইয়ামিন ও তার পরিবার। এ সময় উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web