মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ

হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ

মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি।। বৃহত্তর কুমিল্লা মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় কুমিল্লার হোমনায় নিবন্ধনধারী জেলেদের মাঝে ৩০ টি সেলাই মেশিন ও ২০ টি বেড়জাল বিতরণ করা হয়েছে।

 

আজ বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে পরিষদের চত্বরে জেলেদের মাঝে এ সেলাই মেশিন ও গ্রুপে ৫ জন করে ১০০ জনের মাঝে মাছ ধরার জাল বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের হাতে এসব সেলাই মেশিন ও জাল তুলে দেন কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

 

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, পৌরসভার  মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বেলায়েত হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা শাহিনুর মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা যুবলীগের কায়াসার আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সস্পাদক মনিরুজ্জামান মনির, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, হাঁড়ির খোঁজে বাড়ি’র পরিচালক আবদুস সালাম ভূইয়াসহ ইউপি চেয়ারম্যান্যগন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web