শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘন্টার মধ্যে দাউদকান্দি থানায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বেনাপোল স্থলবন্দরে  আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় আরো তিনজন গ্রেপ্তার বাঞ্ছারামপুরে শেখ রাসেল দিবস পালিত কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড উপনির্বাচনে আনোয়ার হোসেন মিঠু’র গণসংযোগ বার্ডের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন ও গৃহ প্রদান    কুমিল্লা শিক্ষাবোর্ডে শেখ রাসেল দিবস পালন ও আলোচনা সভা কুমিল্লায় ঘটনায় সাত মামলায় ৮০০ আসামী শার্শার লক্ষণপুর কওমী হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন শার্শায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের জন্মদিন পালিত সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহতের ডাক কুমিল্লাবাসীর চিত্রাংকনে জেলা পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি হোমনায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী কিনলেন নৌকা প্রতীকের মনোনয়ন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে চালক হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার
সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই – পুলিশ সুপার নুরুল ইসলাম

সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই – পুলিশ সুপার নুরুল ইসলাম

সালমা আক্তার চৈতি।। কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলা ও নিয়মিত শরীরচার্চার মাধ্যমে সুস্থ থাকতে পারলেই প্রতিটি মানুষ সুন্দর জীবন উপভোগ করতে পারে।
কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রীতি ভলিবল প্রতিযোগিাতা উপলক্ষে উপস্থিত কুমিল্লা জেলা পুলিশের সকলের উদ্দ্যেশ্যে সৈয়দ নুরুল ইসলাম বলেন, সকল শ্রেনী পেশার মানুষই খেলাধুলা থেকে অনেকটা দূরে সরে গেছে, প্রতিটি মানুষ মোবইল ফোন, ফেইসবুক আর আইটি টেকনোলজিতে ব্যাস্ত হয়ে পড়েছে। তিনি বলেন, মোবাইল ফোনে এতো সময় না দিয়ে খেলাধুলা, শরীরচর্চা ও এ সকল বিষয়ে সবাইকে সময় দিতে হবে। শরীরটা ভালো থাকলে পারিবারিক, সামাজিক জীবনধারাসহ অন্যান্য সকল বিষয়ে ভালো থাকা যাবে।

 

১৬ ডিসেম্বর বিকেলে কুমিল্লা পুলিশ লাইনস্ মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় অনুষ্ঠিত হয়।

 

বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় কুমিল্লা জেলা পুলিশের সদস্যরা লাল দল ও সবুজ দলে অংশ নেয়। তিন সেটে সবুজ দলকে হারিয়ে লাল দল চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন আজিম-উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তানভির সালেহীন ইমন ও অতিরিক্ত সুপার পুলিশ সদর দপ্তর মোঃ নাজমুল হাসান ও কুমিল্লা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web