শুক্রবার, ১৪ মে ২০২১, ০২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
“আয়োজন” বাস নেই, তবু গ্রামের বাড়ি ছুটছেন মানুষ হোমনায় ভয়াবহ অগ্নিকান্ড পুড়ে গেলো ৭০টি দোকান শিক্ষা খাতে বাজেটের ২০ শতাংশ বরাদ্দ দিতে হবে কুমিল্লা ইপিজেডের চায়না কোম্পানির কর্মকর্তা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লায় সেনাবাহিনীর খাদ্য সহায়তা পেল ৫ শতাধিক পরিবার কুমিল্লায় শপিংমলে স্বাস্থ্যবিধি মানাতে পুলিশের অভিযান যুক্তরাষ্ট্রের সর্বোচ্চ পর্বতশৃঙ্গে দেশের পতাকা উড়ালেন কুবি শিক্ষক কুমিল্লায় ইপিজেডের কর্মকর্তা হত্যা মামলার প্রধান অসামী গ্রেফতার ময়নামতি রেজিমেন্ট বিএনসিসি’র মানবিক সহায়তা স্বাস্হ্যবিধি উপেক্ষিত কুমিল্লার ঈদ বাজারে হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা’র ব্যবস্থাপনায় অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ কুমিল্লার আবাসিক এলাকায় বিষাক্ত বর্জ্য ডাম্পিং কুমিল্লায় মুনিয়া হত্যায় বসুন্ধরা এমডির সর্বোচ্চ শাস্তির দাবি।। আইনজীবী ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ” শ্রমের স্বীকৃতি “
সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই – পুলিশ সুপার নুরুল ইসলাম

সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই – পুলিশ সুপার নুরুল ইসলাম

সালমা আক্তার চৈতি।। কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলা ও নিয়মিত শরীরচার্চার মাধ্যমে সুস্থ থাকতে পারলেই প্রতিটি মানুষ সুন্দর জীবন উপভোগ করতে পারে।
কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রীতি ভলিবল প্রতিযোগিাতা উপলক্ষে উপস্থিত কুমিল্লা জেলা পুলিশের সকলের উদ্দ্যেশ্যে সৈয়দ নুরুল ইসলাম বলেন, সকল শ্রেনী পেশার মানুষই খেলাধুলা থেকে অনেকটা দূরে সরে গেছে, প্রতিটি মানুষ মোবইল ফোন, ফেইসবুক আর আইটি টেকনোলজিতে ব্যাস্ত হয়ে পড়েছে। তিনি বলেন, মোবাইল ফোনে এতো সময় না দিয়ে খেলাধুলা, শরীরচর্চা ও এ সকল বিষয়ে সবাইকে সময় দিতে হবে। শরীরটা ভালো থাকলে পারিবারিক, সামাজিক জীবনধারাসহ অন্যান্য সকল বিষয়ে ভালো থাকা যাবে।

 

১৬ ডিসেম্বর বিকেলে কুমিল্লা পুলিশ লাইনস্ মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় অনুষ্ঠিত হয়।

 

বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় কুমিল্লা জেলা পুলিশের সদস্যরা লাল দল ও সবুজ দলে অংশ নেয়। তিন সেটে সবুজ দলকে হারিয়ে লাল দল চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন আজিম-উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তানভির সালেহীন ইমন ও অতিরিক্ত সুপার পুলিশ সদর দপ্তর মোঃ নাজমুল হাসান ও কুমিল্লা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web