শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শার্শায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  কুমিল্লা ইপিজেডের নাসা কোম্পানীর ছাদ ধ্বসে পড়ে এক শ্রমিক নিহত কুমিল্লায় মাহবুবের মাছের আঁশ রপ্তানি হচ্ছে চীন ও জাপানে চৌদ্দগ্রামের চান্দশ্রী থেকে ৬০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শার্শা সীমান্তে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক শার্শার ডিহিতে দুই মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত  কুমিল্লায় প্রাইভেটকারের চাপায় বৃদ্ধের মৃত্যু দেবিদ্বারে শিশু ফাহিমা হত্যাকান্ডের দায়ে পিতাসহ ৫ জন গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রদ্ধা-ভালোবাসায় চির বিদায় নিলেন আফজল খান নাঙ্গলকোটে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কাজী শাহজাহান এর বিদায় সংবর্ধনা কুমিল্লায় এইচএসসি পরীক্ষার্থীরা পাবে ফাইজার এর ৪১ হাজার টিকা রেলের প্রেসিডেন্ট সেলুনে একদিন গ্রন্থ সমালোচনা: মোবাশ্বের আলীর সাহিত্য চেতনা গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে তীব্র শীতের আভাস
শার্শার ডিহিতে দুই মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত 

শার্শার ডিহিতে দুই মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত 

সোহেল রানা, শার্শা যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ডিহি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী খানজাহান আলী ও কামরুজ্জামান জজ মিয়ার কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২২ জন আহত হয়।

 

সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আবারও এলাকায় যে কোন মূহুর্তে উভয় গ্রুপের  মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

 

থানায় লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ১৫ নভেম্বর রাত ৮টার দিকে ডিহি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পন্ডিতপুর গ্রামের শিশুতলার মোড়ে মেম্বার প্রার্থী মোরগ মার্কা প্রতীকের খানজাহান আলী ও তালা মার্কা প্রতীকের কামারুজ্জামান জজ মিয়ার কর্মী সমর্থকরা তাদের নিজ নিজ নির্বাচনী কার্যালয়ে অবস্থান করছিলো।

 

এর মধ্যে খানজাহান আলীর কর্মী সমর্থকরা পন্ডিতপুর গ্রামের দক্ষিণপাড়ায় ভোট চাইতে গেলে কামরুজ্জামান জজ মিয়ার দুইজন সমর্থক তাদেরকে রাত্রে ভোট চাইতে নিষেধ করেন। এতে খানজাহান আলীর সমর্থকগন ক্ষিপ্ত হয়ে তাদেরকে ধাওয়া করে। এ সংবাদ খানজাহান আলী ও জজ মিয়ার কর্মী সমর্থকরা জানতে পারলে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

 

এতে খানজাহান আলীর সমর্থকগন তার নির্বাচনী অফিসের পাশেই রাখা ইট ও লাঠিসোটা নিয়ে জজ মিয়ার নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। এসময় তারা শিশুতলার মোড়ে হযরত আলীর পুত্র ফজলুর চায়ের দোকান ভাংচুর এবং পরে ফজলুর বাড়ীতে ইটপাটকেল নিক্ষেপ করে। দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের নির্বাচনী কার্যালয় ভাংচুর করা হয়।

 

সংঘর্ষে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় জজমিয়ার ৮জন কর্মী সমর্থক এবং খানজাহান আলীর ২ জন কর্মী সমর্থক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

 

পরদিন মঙ্গলবার সকালে উভয় গ্রুপের সমর্থকরা শিশুতলার মোড়ে মুখোমুখি অবস্থান করলে গোড়পাড়া পুলিশ ক্যাম্প ও শার্শা থানা পুলিশ যৌথভাবে ঘটনাস্থলে অবস্থান নিলে পরিস্থিতি শান্ত হয়।

 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান সাংবাদিকদের বলেন, ডিহির ৪নং ওয়ার্ড পন্ডিতপুর গ্রামের মেম্বার প্রার্থী কামরুজ্জামান জজ মিয়া ও খানজাহান আলীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তাদের দুই পক্ষকে আমি থানায় ডেকে লিখিত মুচলেকা নিয়েছি। তারা পুনারায় এমন ঘটনা আর ঘটাবে না বলে অঙ্গীকার করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web