মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
ভোক্তা অধিকার আইন এবং নিরাপদ খাদ্য আইন বিষয়ে ব্যাপক জনসচেনতা সৃষ্টিতে কাজ করতে হবে

ভোক্তা অধিকার আইন এবং নিরাপদ খাদ্য আইন বিষয়ে ব্যাপক জনসচেনতা সৃষ্টিতে কাজ করতে হবে

ফারহানা আক্তার।।২৩ নভেম্বর সন্ধ্যায় কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর কেন্দ্রিয় সভাপতি গোলাম রহমান-এর কুমিল্লায় আগমন উপলক্ষে ক্যাব কুমিল্লা জেলা কমিটির পক্ষ থেকে কুমিল্লা সার্কিট হাউজে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন ক্যাব কুমিল্লা জেলা কমিটির সাধারণ সম্পাদক মো: মাহবুব মোর্শেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: মারুফ হাসান, ক্যাব-এর প্রচার সম্পাদক মো: শাকিল মোল্লা, ক্যাব সদস্য ব্যবসায়ী আনোয়ার হোসেন, সময় টিভির কুমিল্লা সংবাদদাতা বাহার রায়হান, সমতটের কাগজ-এর সম্পাদক-প্রকাশক জামাল উদ্দিন দামাল, বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর কুমিল্লা জেলা শাখার সভাপতি নাগমা মোর্শেদ, ক্যাব-এর সদস্য নাজনীন তপা, সালমা আক্তার চৈতী, এডভোকেট মোহাম্মদ জাফর আলী, নাসিমা আক্তার, রোজিনা আক্তার, মায়া নাসরীন, সালমা ইসলাম এবং ফারজানা আক্তার।

সভায় প্রধান অতিথি ক্যাব-এর কেন্দ্রীয় সভাপতি ও দুদক-এর সাবেক চেয়ারম্যান গোলাম রহমান বলেন, “ভোক্তা অধিকার সংরক্ষণে ক্যাব সারাদেশে যুগান্তকারী ভূমিকা রাখছে। কুমিল্লা জেলায় ক্যাব-এর কার্যক্রমকে আরও গতিশীল, বিস্তৃত ও শক্তিশালী করতে হবে। ভোক্তা অধিকার আইন এবং নিরাপদ খাদ্য আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে কাজ করতে হবে”। এ বিষয়ে তিনি জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানে ক্যাব কুমিল্লা জেলা কমিটিকে নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানের শুরুতে ক্যাব কুমিল্লা জেলা কমিটির সাধারন সম্পাদক ও দর্পণ এর নির্বাহী পরিচালক মো: মাহবুব মোর্শেদ এর নেতৃত্বে ক্যাব কুমিল্লা জেলা কমিটির সদস্যবৃন্দ ক্যাব-এর কেন্দ্রীয় সভাপতি্ ও দুদক-এর সাবেক চেয়ারম্যান গোলাম রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।এছাড়াও বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর কুমিল্লা জেলা শাখার সভাপতি নাগমা মোর্শেদসহ নারী উদ্যোক্তাগণ প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web