বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাস নেই, তবু গ্রামের বাড়ি ছুটছেন মানুষ হোমনায় ভয়াবহ অগ্নিকান্ড পুড়ে গেলো ৭০টি দোকান শিক্ষা খাতে বাজেটের ২০ শতাংশ বরাদ্দ দিতে হবে কুমিল্লা ইপিজেডের চায়না কোম্পানির কর্মকর্তা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লায় সেনাবাহিনীর খাদ্য সহায়তা পেল ৫ শতাধিক পরিবার কুমিল্লায় শপিংমলে স্বাস্থ্যবিধি মানাতে পুলিশের অভিযান যুক্তরাষ্ট্রের সর্বোচ্চ পর্বতশৃঙ্গে দেশের পতাকা উড়ালেন কুবি শিক্ষক কুমিল্লায় ইপিজেডের কর্মকর্তা হত্যা মামলার প্রধান অসামী গ্রেফতার ময়নামতি রেজিমেন্ট বিএনসিসি’র মানবিক সহায়তা স্বাস্হ্যবিধি উপেক্ষিত কুমিল্লার ঈদ বাজারে হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা’র ব্যবস্থাপনায় অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ কুমিল্লার আবাসিক এলাকায় বিষাক্ত বর্জ্য ডাম্পিং কুমিল্লায় মুনিয়া হত্যায় বসুন্ধরা এমডির সর্বোচ্চ শাস্তির দাবি।। আইনজীবী ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ” শ্রমের স্বীকৃতি “ কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপ কর্তৃক দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ
বুড়িচংয়ে মাটি ভরাটকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৪জন 

বুড়িচংয়ে মাটি ভরাটকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৪জন 

রুবেল মজুমদার।। কুমিল্লার বুড়িচং উপজেলার লড়িবাগ গ্রামে মাটি ভরাট ও পূর্ব বিরোধের জের ধরে মো: মানিক মিয়া (৪৫) ও তার পরিবারের ৪ সদস্যকে একই বাড়ির মোঃ সিদ্দিকুর রহমান(৫০)সহ ৬-৭জন দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলা চালায় এবং কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

 

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মানিক মিয়া তার রান্না ঘরের পাশে অবস্থান করে এ সময় প্রতিপক্ষ সিদ্দিকুর রহমান তার লোকজন নিয়ে এ হামলা চালিয়ে ৪ জনকে আহত করে। আহতদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

আহত মানিক মিয়া অভিযোগ করে জানায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মানিক মিয়া (৪৫) এর সাথে একই বাড়ির মৃত আব্দুর ছোবহানের ছেলে সিদ্দিকুর রহমানের সঙ্গে পূর্ব বিরোধ চলে আসছে। গত রোববার দুপুর ২টায় তার বসতঘরের পিছনে সিদ্দিকুর রহমান মাটি ভরাটের কাজ করছে। এ সময় মানিক মিয়া মাটি ভরাটের কাজ বন্ধ করে দেন। সোমবার ইফতারের পর সন্ধ্যা সাড়ে ৭টায় মানিক মিয়া তার রান্নাঘরে বসা ছিলেন। এ সময় আব্দুর রশিদের ছেলে হুমায়ুন কবির সিদ্দিকুর রহমানের নেতৃত্বে, ৬-৭জন লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। বাড়ি-ঘর ভাংচুর করে। তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে মানিক মিয়াসহ তার পরিবারের ৪জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

 

এসময় তাদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতরা, মো: মানিক মিয়া (৪৫), তার স্ত্রী মাহেনুর আক্তার (৩৫), জান্নাত (১৮) ও শাহাদাত ইসলাম (১২) ।

 

এ ঘটনায়, মঙ্গলবার দুপুরে ৬ জনকে নামীয় এবং অজ্ঞাত ৩-৪জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। অভিযুক্তরা হলোঃ মৃত আব্দুস সোবহানের ছেলে সিদ্দিকুর রহমান, মৃত আব্দুর রশিদের ছেলে মো: হুমায়ুন (৫৫), সিদ্দিকুর রহমানের মেয়ে বকুল আক্তার (৪০), সোমা আক্তার (২৫), আখিঁ আক্তার ও সানিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web