বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন আজ কুমিল্লায় আরো ৭০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ লকডাউনে ব্যাংকে লেনদেন হবে আড়াই ঘণ্টা দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাসের নতুন ধরন আপাতত লকডাউন সাত দিন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী কবে সম্ভিত ফিরবে আমাদের? স্বাস্থ্য সচিব করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত নওরোজ সাহিত্য সম্ভার থেকে প্রকাশ হয়েছে আতিকুর রহমান সুজন-এর দ্বিতীয় নাট্যগ্রন্থ চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া সব বন্ধ কুমিল্লায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯২ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫০ শনাক্ত ৬৮৩০ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী দিপুমনি
বাঞ্ছারামপুরে নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মেয়ে!

বাঞ্ছারামপুরে নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মেয়ে!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেয়ের হাতে মা খুন হয়েছে। নিহত ব্যক্তির নাম রহিমা বেগম (৫৫)।

 

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের দশানী গ্রামে এই ঘটনা ঘটে।

 

নিহত রহিমা বেগমের ছোট মেয়ে পপি আক্তার বলেন, সকালে আমার মা কাপড় সেলাই করেছিলো, তখন আমার বোন পাপিয়া এসে টাকা চেয়েছে, মা টাকা না দিলে কাপড় কাটার কেঁচি মা’র পেটে ঢুকিয়ে দেয়।

পপি আক্তার আরো বলেন, পাপিয়া দীর্ঘদিন ধরেই মাদক সেবন করে। সে প্রায় সময় টাকার জন্য আমাদের সকলকে বিভিন্নভাবে জ্বালাতন করতো। এর আগেও একবার মাকে খুন করার চেষ্টা করেছিল পাপিয়া।

 

আইয়ুবপুর ইউপি সদস্য মো. সবুজ বলেন, তারা মা এবং মেয়েরা মিলে একই সাথে মাদক সেবন করতো। তাদের জন্য এলাকায় অনেক নারী-পুরুষ মাদক সেবনের সাথে যুক্ত হয়ে পড়েছিল।

 

এ ব্যাপারে বাঞ্ছারাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ে পাপিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web