শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘন্টার মধ্যে দাউদকান্দি থানায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বেনাপোল স্থলবন্দরে  আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় আরো তিনজন গ্রেপ্তার বাঞ্ছারামপুরে শেখ রাসেল দিবস পালিত কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড উপনির্বাচনে আনোয়ার হোসেন মিঠু’র গণসংযোগ বার্ডের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন ও গৃহ প্রদান    কুমিল্লা শিক্ষাবোর্ডে শেখ রাসেল দিবস পালন ও আলোচনা সভা কুমিল্লায় ঘটনায় সাত মামলায় ৮০০ আসামী শার্শার লক্ষণপুর কওমী হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন শার্শায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের জন্মদিন পালিত সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহতের ডাক কুমিল্লাবাসীর চিত্রাংকনে জেলা পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি হোমনায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী কিনলেন নৌকা প্রতীকের মনোনয়ন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে চালক হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার
 নাঙ্গলকোটে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

 নাঙ্গলকোটে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

রুবেল মজুমদার।। কুমিল্লার নাঙ্গলকোটে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নাঙ্গলকোট উপজেলার চিওড়া গ্রাম থেকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। ৪০ বছর বয়সী মৃত ওই নারীর নাম শাহেনা আক্তার মুন্নী।
মুন্নীর স্বামী মো: বাবুল বলেন, ‘ বাজারে আমার দর্জির দোকান আছে। সকাল আটটার দিকে দোকানে যাই। কিছুক্ষণ পর শুনি আমার স্ত্রী দরজা খুলছে না। ৯টার দিকে বাড়ি ফিরে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে বউয়ের সাড়া না পেয়ে টিনের দরজা কেটে ঘরে ঢুকে দেখি সিলিংয়ের সঙ্গে মরদেহ ঝুলছে।’ বাবুল জানান, মুন্নী ঢাকায় তার মেয়ের বাড়িতে থাকতেন। ১০ দিন আগে স্বামীর বাড়ি আসেন।
নাঙ্গলকোট থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন খন্দকার জানান, মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাবুল অপমৃত্যু মামলা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web