বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
দপ্তরির বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

দপ্তরির বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিউজ ডেস্ক।। পাবনার চাটমোহর উপজেলার নেংড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী কর্তৃক ওই স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (৩১ মে) বিকেলে।

 

এ ব্যাপারে ওই ছাত্রীর নানী নেংড়ী গ্রামের রাজিয়া বেগম চাটমোহর খানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (১ জুন) রাজিয়া বেগম আরেকটি অভিযোগ করেছেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি আঃ হামিদ মাস্টারের কাছে।

 

অভিযোগে জানা যায়, নেংড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী আরিফুল ইসলাম ওরফে শরিফুল গত সোমবার স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রীকে (১১) কিছু কাগজপত্র স্বাক্ষর করার কথা বলে তার সাথে স্কুলের শিক্ষক কামরুল ইসলামের কাছে যেতে বলে। বিকেল সাড়ে ৩টার দিকে ওই ছাত্রীকে নিয়ে আরিফুল কচুগাড়ি গ্রামে কামরুল মাস্টারে বাড়িতে রওনা দেয়। পথিমধ্যে ফাঁকা স্থানে দপ্তরি ওই ছাত্রীকে জোরপূর্বক একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

 

এসময় মেয়েটির চিৎকারে পথচারীরা এগিয়ে এলে পালিয়ে যায় আরিফুল ওরফে শরিফুল। সোমবার রাতে ওই ছাত্রীর নানী চাটমোহর থানায় ও মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের নিকট অভিযোগ দায়ের করেছেন।

 

উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার সাংবাদিকদের বলেন, অভিযোগ পাওয়ার পরই বিষয়টির তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে। চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, সোমবার রাতে অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web