মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব

রুবেল মজুমদার।। কুমিল্লার তিতাসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট) মো: শাহাদাৎ হোসেন।

 

শনিবার (১২ জুন) দুপুর ১২টায় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের সাথে পরিচয় বিনিময় করেন এবং নবনির্মিত ৪তলা ভবনের নির্মাণ কাজের খোজখবর নেন অতিরিক্ত সচিব মো: শাহাদাৎ হোসেন। এছাড়া সেবা প্রদান শতভাগ নিশ্চিত করতে এবং তিতাস উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে পরিনত করতে উপস্থিত কর্মরত চিকিৎসকদের দিকনির্দেশনামূলক পরামর্শ দেন।

 

পরে তিনি নবনির্মিত ভবনসহ পুরো হাসপাতাল ঘুরে দেখে পরিস্কার পরিছন্নতার সন্তুষ্টি প্রকাশ করেন। এর আগে অতিরিক্ত সচিব মো: শাহাদাৎ হোসেন (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট)কে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো:  সরফরাজ হোসেন খাঁন ও তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো: সরফরাজ হোসেন খাঁন, সহকারী প্রকৌশলী মো: আব্বাস উদ্দিন (এইচইডি) দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো: শহীদুল ইসলাম শোভন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো: মাহাবুব হাসান ভূইয়া, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো: নজরুল ইসলাম, ডা. ইউসুফ, ডা. নুসরাত, ফারজানা পপি এবং ডা. শুভসহ হাসপাতালে কর্মরত কর্মকর্তা- কর্মচারীগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web