মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
তিতাসে ভাইয়ের হাতে ভাই খুন

তিতাসে ভাইয়ের হাতে ভাই খুন

রুবেল মজুমদার।। কুমিল্লার তিতাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই খুন করলেন ভাইকে। ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই বুধবার দুপুর ১ টায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর গ্রামের উত্তর পাড়ায়।

 

 

প্রত্যক্ষদর্শীদের বিবরনে জানা যায়, গাছ লাগানোকে কেন্দ্র করে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মৃত আঃ রাজ্জাকের ছেলে মুকবুল মিয়া রাস্তার পাশে গাছ লাগাতে যায় এবং প্রতিবেশী নুরু মিয়া (মাইজ্জা) বাঁধা দেয় এবং বলে গাছটি রাস্তায় না লাগিয়ে এক হাত ভেতরে লাগাতে। এই নিয়ে উভয়ের মধ্যে তর্ক হয়। পরে নুরু মিয়া (মাইজ্জা) নিহত মোর্শেদ আলমকে ডেকে আনলে তিনি তার আপন ছোট ভাই মুকবুলকে ঝগড়া না করার কথা বলেন। পরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মুকবুলের ছেলে নুর নবী মোর্শেদ আলমের ছেলে মেহেদী হাসান ইমনকে ঘুষি মারে। পরক্ষণেই মুকবুল শাবল দিয়ে, তার ছেলে নুর নবী ইট দিয়ে এবং মেয়ে সুমি আক্তার অন্ডকোষে লাথি মারলে মোর্শেদ আলম মাটিতে লুটিয়ে পড়ে। পরে দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মোর্শেদ আলম (৫৫) মৃত্যুবরণ করে।

 

এই বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সামান্য গাছ লাগানোকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে । লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোন মামলা হয়নি। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। আসামীরা পলাতক রয়েছে। পুলিশ আসামীদের ধরার চেষ্টা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web