বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘন্টার মধ্যে দাউদকান্দি থানায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বেনাপোল স্থলবন্দরে  আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় আরো তিনজন গ্রেপ্তার বাঞ্ছারামপুরে শেখ রাসেল দিবস পালিত কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড উপনির্বাচনে আনোয়ার হোসেন মিঠু’র গণসংযোগ বার্ডের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন ও গৃহ প্রদান    কুমিল্লা শিক্ষাবোর্ডে শেখ রাসেল দিবস পালন ও আলোচনা সভা কুমিল্লায় ঘটনায় সাত মামলায় ৮০০ আসামী শার্শার লক্ষণপুর কওমী হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন শার্শায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের জন্মদিন পালিত সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহতের ডাক কুমিল্লাবাসীর চিত্রাংকনে জেলা পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি হোমনায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী কিনলেন নৌকা প্রতীকের মনোনয়ন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে চালক হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার
চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

রুবেল মজুমদার।।  ঢাকা চট্রগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এবং যাত্রী সাধারণের চলাচলে ভোগান্তি কমাতে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় মহাসড়কের দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।

 

সোমবার (১১অক্টোবর ) দুপুরে চৌদ্দগ্রাম বাজার, বাবুর্চি বাজারসহ মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।

 

কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ আসাদুজ্জামান, সাব-ইন্সপেক্টর আইয়ুব আলী, সাব-ইন্সপেক্টর অসিম চন্দ্র, সার্জেন্ট শহিদ, মিয়াবাজার কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আরো অনেকে ।

 

কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান বলেন, চৌদ্দগ্রাম এলাকায় মহাসড়কের পাশে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এই আভিযান পরিচালনা করা হয়েছে। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের পর পুনরায় যাতে দোকানপাট বসতে না পারে সেজন্য মিয়াবাজার হাইওয়ে  পুলিশের পক্ষ থেকে প্রতি দিন মনিটরিং করা হবে। আর মহাসড়কের পাশে গড়ে উঠা অবৈধ  স্থাপনা উচ্ছেদের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web