বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘন্টার মধ্যে দাউদকান্দি থানায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বেনাপোল স্থলবন্দরে  আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় আরো তিনজন গ্রেপ্তার বাঞ্ছারামপুরে শেখ রাসেল দিবস পালিত কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড উপনির্বাচনে আনোয়ার হোসেন মিঠু’র গণসংযোগ বার্ডের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন ও গৃহ প্রদান    কুমিল্লা শিক্ষাবোর্ডে শেখ রাসেল দিবস পালন ও আলোচনা সভা কুমিল্লায় ঘটনায় সাত মামলায় ৮০০ আসামী শার্শার লক্ষণপুর কওমী হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন শার্শায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের জন্মদিন পালিত সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহতের ডাক কুমিল্লাবাসীর চিত্রাংকনে জেলা পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি হোমনায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী কিনলেন নৌকা প্রতীকের মনোনয়ন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে চালক হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার
কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

আন্তর্জাতিক ডেস্ক।।  করোনা মহামারি পরিস্থিতিতে বিদেশ ভ্রমণ শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় মালয়েশিয়ার বৃক্ষরোপণ শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালিকে জিজ্ঞাসাবাদ করবে দেশটির পুলিশ। বুধবার তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

 

আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, ব্যবসায়িক সফর শেষে গত ৭ জুলাই তুরস্ক থেকে মালয়েশিয়া ফেরেন মন্ত্রী খাইরুদ্দিন আমান। তবে ফেরার পর কোয়ারেন্টাইন নির্দেশনা ভঙ্গ করায় এক হাজার রিঙ্গিত বা ২৪০ ডলার জরিমানা করা হয় তাকে। । জানা গেছে, শুধু কোয়ারেন্টাইন নিয়মই ভঙ্গ করেননি রাজালি। তিনি এমন সময় মালয়েশিয়া ছেড়েছিলেন যখন দেশটির থেকে বের হওয়া নিষেধ ছিল। এ নিয়ে ইতোমধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে মালয়েশিয়ানদের মধ্যে।

 

গত জুলাইয়ে ভারত থেকে মালয়েশিয়ায় ফেরার পর কোয়ারেন্টাইন নিয়ম না মানায় এক ব্যক্তিকে পাঁচ মাসের কারাদণ্ড এবং ১২ হাজার রিঙ্গিত বা ২ হাজার ৮৮০ ডলার জরিমানা করা হয়েছিলো। এছাড়া কোয়ারেন্টাইনের নিয়ম ভঙ্গ করে বাইরে দুপুরের খাবার খাওয়ায় ৭২ বছর বয়সী এক বৃদ্ধাকে এক দিনের কারাদণ্ড এবং ৮ হাজার রিঙ্গিত জরিমানা করা হয়েছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web