শনিবার, ১৫ মে ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
“আয়োজন” বাস নেই, তবু গ্রামের বাড়ি ছুটছেন মানুষ হোমনায় ভয়াবহ অগ্নিকান্ড পুড়ে গেলো ৭০টি দোকান শিক্ষা খাতে বাজেটের ২০ শতাংশ বরাদ্দ দিতে হবে কুমিল্লা ইপিজেডের চায়না কোম্পানির কর্মকর্তা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লায় সেনাবাহিনীর খাদ্য সহায়তা পেল ৫ শতাধিক পরিবার কুমিল্লায় শপিংমলে স্বাস্থ্যবিধি মানাতে পুলিশের অভিযান যুক্তরাষ্ট্রের সর্বোচ্চ পর্বতশৃঙ্গে দেশের পতাকা উড়ালেন কুবি শিক্ষক কুমিল্লায় ইপিজেডের কর্মকর্তা হত্যা মামলার প্রধান অসামী গ্রেফতার ময়নামতি রেজিমেন্ট বিএনসিসি’র মানবিক সহায়তা স্বাস্হ্যবিধি উপেক্ষিত কুমিল্লার ঈদ বাজারে হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা’র ব্যবস্থাপনায় অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ কুমিল্লার আবাসিক এলাকায় বিষাক্ত বর্জ্য ডাম্পিং কুমিল্লায় মুনিয়া হত্যায় বসুন্ধরা এমডির সর্বোচ্চ শাস্তির দাবি।। আইনজীবী ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ” শ্রমের স্বীকৃতি “
কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

আন্তর্জাতিক ডেস্ক।।  করোনা মহামারি পরিস্থিতিতে বিদেশ ভ্রমণ শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় মালয়েশিয়ার বৃক্ষরোপণ শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালিকে জিজ্ঞাসাবাদ করবে দেশটির পুলিশ। বুধবার তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

 

আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, ব্যবসায়িক সফর শেষে গত ৭ জুলাই তুরস্ক থেকে মালয়েশিয়া ফেরেন মন্ত্রী খাইরুদ্দিন আমান। তবে ফেরার পর কোয়ারেন্টাইন নির্দেশনা ভঙ্গ করায় এক হাজার রিঙ্গিত বা ২৪০ ডলার জরিমানা করা হয় তাকে। । জানা গেছে, শুধু কোয়ারেন্টাইন নিয়মই ভঙ্গ করেননি রাজালি। তিনি এমন সময় মালয়েশিয়া ছেড়েছিলেন যখন দেশটির থেকে বের হওয়া নিষেধ ছিল। এ নিয়ে ইতোমধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে মালয়েশিয়ানদের মধ্যে।

 

গত জুলাইয়ে ভারত থেকে মালয়েশিয়ায় ফেরার পর কোয়ারেন্টাইন নিয়ম না মানায় এক ব্যক্তিকে পাঁচ মাসের কারাদণ্ড এবং ১২ হাজার রিঙ্গিত বা ২ হাজার ৮৮০ ডলার জরিমানা করা হয়েছিলো। এছাড়া কোয়ারেন্টাইনের নিয়ম ভঙ্গ করে বাইরে দুপুরের খাবার খাওয়ায় ৭২ বছর বয়সী এক বৃদ্ধাকে এক দিনের কারাদণ্ড এবং ৮ হাজার রিঙ্গিত জরিমানা করা হয়েছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web