শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য তরুণ সমাজকে সঠিকভাবে গড়ে তুলতে হবে ক্লাস শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা কুমিল্লায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রস্তুতিমূলক সভা নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত 💜 অনুভবে, ভালবাসায়……💜 দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা বরুড়ায় কিশোরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভিসিটির গৌরবের এক যুগ ২০ লাখের বেশি মানুষ ভ্যাক্সিন নিলেন ” ভাষার হোক জয় “ কুমিল্লায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা কুমিল্লায় পারিবারিক কলহে দুই দিনে পাঁচ খুন নবযাত্রা’র দ্বিতীয় সোপান বসন্ত এসে গেছে
কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

আন্তর্জাতিক ডেস্ক।।  করোনা মহামারি পরিস্থিতিতে বিদেশ ভ্রমণ শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় মালয়েশিয়ার বৃক্ষরোপণ শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালিকে জিজ্ঞাসাবাদ করবে দেশটির পুলিশ। বুধবার তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

 

আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, ব্যবসায়িক সফর শেষে গত ৭ জুলাই তুরস্ক থেকে মালয়েশিয়া ফেরেন মন্ত্রী খাইরুদ্দিন আমান। তবে ফেরার পর কোয়ারেন্টাইন নির্দেশনা ভঙ্গ করায় এক হাজার রিঙ্গিত বা ২৪০ ডলার জরিমানা করা হয় তাকে। । জানা গেছে, শুধু কোয়ারেন্টাইন নিয়মই ভঙ্গ করেননি রাজালি। তিনি এমন সময় মালয়েশিয়া ছেড়েছিলেন যখন দেশটির থেকে বের হওয়া নিষেধ ছিল। এ নিয়ে ইতোমধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে মালয়েশিয়ানদের মধ্যে।

 

গত জুলাইয়ে ভারত থেকে মালয়েশিয়ায় ফেরার পর কোয়ারেন্টাইন নিয়ম না মানায় এক ব্যক্তিকে পাঁচ মাসের কারাদণ্ড এবং ১২ হাজার রিঙ্গিত বা ২ হাজার ৮৮০ ডলার জরিমানা করা হয়েছিলো। এছাড়া কোয়ারেন্টাইনের নিয়ম ভঙ্গ করে বাইরে দুপুরের খাবার খাওয়ায় ৭২ বছর বয়সী এক বৃদ্ধাকে এক দিনের কারাদণ্ড এবং ৮ হাজার রিঙ্গিত জরিমানা করা হয়েছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web