শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শার্শায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  কুমিল্লা ইপিজেডের নাসা কোম্পানীর ছাদ ধ্বসে পড়ে এক শ্রমিক নিহত কুমিল্লায় মাহবুবের মাছের আঁশ রপ্তানি হচ্ছে চীন ও জাপানে চৌদ্দগ্রামের চান্দশ্রী থেকে ৬০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শার্শা সীমান্তে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক শার্শার ডিহিতে দুই মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত  কুমিল্লায় প্রাইভেটকারের চাপায় বৃদ্ধের মৃত্যু দেবিদ্বারে শিশু ফাহিমা হত্যাকান্ডের দায়ে পিতাসহ ৫ জন গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রদ্ধা-ভালোবাসায় চির বিদায় নিলেন আফজল খান নাঙ্গলকোটে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কাজী শাহজাহান এর বিদায় সংবর্ধনা কুমিল্লায় এইচএসসি পরীক্ষার্থীরা পাবে ফাইজার এর ৪১ হাজার টিকা রেলের প্রেসিডেন্ট সেলুনে একদিন গ্রন্থ সমালোচনা: মোবাশ্বের আলীর সাহিত্য চেতনা গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে তীব্র শীতের আভাস
কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

কোয়ারেন্টাইন না মানায় পুলিশের জেরার মুখে মালয়েশিয়ার  বৃক্ষরোপণ, শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালি

আন্তর্জাতিক ডেস্ক।।  করোনা মহামারি পরিস্থিতিতে বিদেশ ভ্রমণ শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় মালয়েশিয়ার বৃক্ষরোপণ শিল্প ও পণ্যমন্ত্রী মো. খাইরুদ্দিন আমান রাজালিকে জিজ্ঞাসাবাদ করবে দেশটির পুলিশ। বুধবার তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

 

আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, ব্যবসায়িক সফর শেষে গত ৭ জুলাই তুরস্ক থেকে মালয়েশিয়া ফেরেন মন্ত্রী খাইরুদ্দিন আমান। তবে ফেরার পর কোয়ারেন্টাইন নির্দেশনা ভঙ্গ করায় এক হাজার রিঙ্গিত বা ২৪০ ডলার জরিমানা করা হয় তাকে। । জানা গেছে, শুধু কোয়ারেন্টাইন নিয়মই ভঙ্গ করেননি রাজালি। তিনি এমন সময় মালয়েশিয়া ছেড়েছিলেন যখন দেশটির থেকে বের হওয়া নিষেধ ছিল। এ নিয়ে ইতোমধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে মালয়েশিয়ানদের মধ্যে।

 

গত জুলাইয়ে ভারত থেকে মালয়েশিয়ায় ফেরার পর কোয়ারেন্টাইন নিয়ম না মানায় এক ব্যক্তিকে পাঁচ মাসের কারাদণ্ড এবং ১২ হাজার রিঙ্গিত বা ২ হাজার ৮৮০ ডলার জরিমানা করা হয়েছিলো। এছাড়া কোয়ারেন্টাইনের নিয়ম ভঙ্গ করে বাইরে দুপুরের খাবার খাওয়ায় ৭২ বছর বয়সী এক বৃদ্ধাকে এক দিনের কারাদণ্ড এবং ৮ হাজার রিঙ্গিত জরিমানা করা হয়েছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web