বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি

কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি

নিউজ ডেস্ক।। কোরবানীর জন্য ২টি গরু উপহার পয়ে কুমিল্লার সংরাইশ সরকারি শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি ফুটেছে। আর গরু দু’টি উপহার দিয়েছে দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লা ও নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রবাসী।

 

সোমবার ঈদ উল আযহার কোরবানীর আনন্দ শিশুদের মাঝে ছড়িয়ে দিতে কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহার সার্বিক সহযোগিতা করেন। এছাড়া রাজনীতিবিদ, স্থানীয় ও প্রবাসী শুভাকাঙ্খিদের সহায়তায় ব্যবস্থাপনা কমিটির সদস্য ও দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোঃ সাইফ উদ্দিন রনী সংরাইশ সরকারি শিশু পরিবারের এতিম বাচ্চাদের হাতে ১ টি গরু তুলে দেন। এছাড়া কয়েকজন প্রবাসীর উপহার আরেকটি গরু তুলে মোঃ মারুফ আহাম্মেদ।

 

এ সময় উপস্থিত ছিলেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক শরফুন্নাহার মনি, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, ক্যামেরাপারসন আলমগীর কবির, সাফায়েতুল ইসলামসহ শিশু পরিবারের নিবাসীবৃন্দ।

 

শিশু পরিবারের নিবাসী তাহমিনা, জান্নাত, মনিরা, জোনাকী, শারমিন, সাবরিন, তাইফা, মরিয়ম, খুশি ও নুরজাহান জানান, আগে কোরবানীর ঈদের দিন জেলা প্রশাসকসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গরু মাংস পাঠাতেন। তারা গরুর মাংশ খাওয়ার আনন্দ পেলেও গরু জাবাইয়ের আনন্দ পেত না। গত কয়েক বছর ধরে দৃষ্টান্ত ফাউন্ডেশন কুমিল্লা নিয়মিত গরু প্রদান করে আসছে। গরু পেয়ে তারা আনন্দিত। কোরবানীর জন্য গরু উপহারসহ বিভিন্ন সময় তাদের পাশে দাড়ানো সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web