বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
কুমিল্লা -৭ আসনের উপনির্বাচনে তিন প্রাথীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

কুমিল্লা -৭ আসনের উপনির্বাচনে তিন প্রাথীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

রুবেল মজুমদার ।। কুমিল্লা-৭ চান্দিনা সংসদীয় আসনের উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপরে (১৪ সেপ্টেম্বর) তিন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার।

 

তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত, জাতীয় পার্টি কেন্দ্রীয় সহ-সভাপতি মো. লুৎফুর রেজা খোকন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) প্রার্থী মনিরুল ইসলাম। এসময় একমাত্র স্বতন্ত্র প্রার্থী মাও. সালেহ সিদ্দিকী’র মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

 

রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার জানান, স্বতন্ত্র প্রার্থী মাও. সালেহ সিদ্দিকী’র মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনি নিয়মানুযায়ী এক শতাংশ ভোটারের সমর্থনের কাগজ জমা দিতে ব্যর্থ হয়েছেন। এছাড়াও তিনি নিয়মানুয়ায়ী নির্ধারিত একটি সরকারি ফি জমা দেননি।

 

উল্লেখ্য; গত ৩০ জুলাই এই আসন থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো: আলী আশরাফের মৃত্যুতে আসনটি শূন্য হয়। এর ফলে আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে ২ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web