বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
কুমিল্লা সদর দক্ষিণ থেকে মাদকদ্রব্যসহ আটক ৩

কুমিল্লা সদর দক্ষিণ থেকে মাদকদ্রব্যসহ আটক ৩

তাসমিন তিশা।। কুমিল্লার সদর দক্ষিণ থেকে ১,৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব।

 

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৯ সেপ্টেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মধ্যম আশ্রাফপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১,১২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর গ্রামের উড়িয়াইন গ্রামের মোঃ মাইনুল হোসেন এর পুত্র আক্তার হোসেন (৫০)।

এছাড়াও র‌্যাব-১১, সিপিসি-২ এর পৃথক একটি আভিযানিক দল একই তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কনেশতলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কনেশতলা গ্রামের হাজী আব্দুল ওহাব এর পুত্র মোঃ কামাল হোসেন (২৮) ও একই থানার শ্রীপুর গ্রামের আব্দুর রশিদ এর পুত্র মোঃ শাখাওয়াত হোসেন (২৪)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

 

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web