বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘন্টার মধ্যে দাউদকান্দি থানায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বেনাপোল স্থলবন্দরে  আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় আরো তিনজন গ্রেপ্তার বাঞ্ছারামপুরে শেখ রাসেল দিবস পালিত কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড উপনির্বাচনে আনোয়ার হোসেন মিঠু’র গণসংযোগ বার্ডের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন ও গৃহ প্রদান    কুমিল্লা শিক্ষাবোর্ডে শেখ রাসেল দিবস পালন ও আলোচনা সভা কুমিল্লায় ঘটনায় সাত মামলায় ৮০০ আসামী শার্শার লক্ষণপুর কওমী হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন শার্শায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের জন্মদিন পালিত সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহতের ডাক কুমিল্লাবাসীর চিত্রাংকনে জেলা পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি হোমনায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী কিনলেন নৌকা প্রতীকের মনোনয়ন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে চালক হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

রুবেল মজুমদার।। কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত প্রবন্ধ লিখন ও ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, টিশার্ট উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

সোমবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেলের সভাপতিত্বে ও ক্লাবের সদস্য সোহাগ মনির সঞ্চালনায় অনুষ্ঠানে কুবির ছাত্র পরামর্শক ও বাংলা বিভাগের অধ্যাপক ড. জি.এম. মনিরুজ্জামানসহ কুবির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও কুমিল্লা জেলার বিশিষ্ট সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান তাঁর বক্তব্যে বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকেরা অসাধারণ কর্মদক্ষতায় কুমিল্লাসহ পুরো বাংলাদেশে আত্মপ্রকাশ করছে। আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটিকে আমার এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। আশা করি প্রেস ক্লাব পুরনো দিনের মতোই সুসাংবাদিকতা করে যাবে।

 

এসময় উপস্থিত ছিলেন ডেইলি স্টারের কুমিল্লা জেলা প্রতিনিধি খালিদ বিন নজরুল, যমুনা টেলিভিশনের কুমিল্লা ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি নাছির আহমেদ চৌধুরী, আজকের পত্রিকা ও এশিয়ান টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ, কুমিল্লার কাগজের বার্তা সম্পাদক জহির শান্ত, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি তানভীর খন্দকার দীপু, কুমিল্লা দর্পণ এর সহকারী বার্তা সম্পাদক ও ভোরের পাতার জেলা প্রতিনিধি রুবেল মজুমদার ও ডাক প্রতিদিনের বার্তা সম্পাদক সোহাইবুল ইসলাম।

 

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটির সভাপতি সাজ্জাদ বাসারের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় কুবি প্রেস ক্লাবের সহ-সভাপতি তানভীর আহমেদ রাসেল, সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত, যুগ্ম সম্পাদক রিদওয়ান ইসলাম, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক ইকবাল হাসান, কার্যকরী সদস্য কাতিব হাসান মুরাদ ও সুবর্ণা মোস্তফাসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web