রবিবার, ২০ Jun ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের অভিযান কুমিল্লায় গুলিভর্তি রিভলবারসহ ৯ মামলার আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব কুমিল্লায় দ্বিতীয় ধাপে ঘর পাবেন ১,২৯১টি ভূমিহীন পরিবার কুমিল্লায় সড়ক দুঘর্টনায় ৩ জনের মৃত্যু পিতার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ কুমিল্লায় নকল বিটুমিন তৈরি কারখানায় অভিযান, মালিকসহ আটক ২ কুমিল্লায় সিনোভ্যাক ভ্যাকসিন পৌঁছেছে চৌদ্দগ্রামে ইয়াবাসহ নারী আটক এক বছর পরীক্ষা না দিলে বিরাট ক্ষতি হয়ে যাবে না-দীপু মনি পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে র‍্যাবের হাতে আটক ২ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টার পর লুঙ্গি ড্যান্স করা মেহেদী গ্রেফতার মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ
কুমিল্লা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা পেলেন চট্টগ্রাম রেঞ্জ পুরস্কার

কুমিল্লা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা পেলেন চট্টগ্রাম রেঞ্জ পুরস্কার

রুবেল মজুমদার ।। বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জ পর্যায়ে কুমিল্লা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা তাদের কর্মক্ষেত্রে দক্ষতা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ সম্মাননা পুরস্কার পেয়েছেন।

 

আজ (৬ মে) পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন- বিপিএম (বার), পিপিএম (বার) তার কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এ পুরস্কার তুলে দেন।

 

চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত কুমিল্লার চারজন কর্মকর্তা হলেনঃ জেলা পুলিশের সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল (১ম), দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা (২য়), জেলার চৌদ্দগ্রাম থানার এসআই মো. আরিফ হোসেন (১ম) ও কোতয়ালি মডেল থানার এএসআই হান্নান আল মামুন (২য়)।

 

সভা সূত্রে জানা যায়, গত মে মাসে অস্ত্র, মাদক উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেফতারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ রবিবার মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক-তদন্ত, এসআই ও এএসআই পর্যায়ে মোট ১২ জন কর্মকর্তাকে সম্মাননা পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। তাদের মধ্যে ৪ জনই কুমিল্লার।

 

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ভাল কাজের স্বীকৃতি হচ্ছে পুরস্কার। তাদের এ পুরস্কার অর্জন জেলা পুলিশের সকল সদস্যের কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web