বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন আজ কুমিল্লায় আরো ৭০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ লকডাউনে ব্যাংকে লেনদেন হবে আড়াই ঘণ্টা দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাসের নতুন ধরন আপাতত লকডাউন সাত দিন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী কবে সম্ভিত ফিরবে আমাদের? স্বাস্থ্য সচিব করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত নওরোজ সাহিত্য সম্ভার থেকে প্রকাশ হয়েছে আতিকুর রহমান সুজন-এর দ্বিতীয় নাট্যগ্রন্থ চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া সব বন্ধ কুমিল্লায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯২ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫০ শনাক্ত ৬৮৩০ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী দিপুমনি
কুমিল্লায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রস্তুতিমূলক সভা

কুমিল্লায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রস্তুতিমূলক সভা

নাজনীন আক্তার।। ঐতিহাসিক ৭ মার্চ, ১৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মার্চের দিবসগুলো উদযাপনে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চ, ১৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রস্তুতি ঘিরে নানা বিষয় নিয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত ব্যক্তিদের দেয়া নানা পরামর্শমূলক বক্তব্যে দিবসগুলো উদযাপনে নানা সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

সভায় এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, এনএসআই কুমিল্লা কার্যালয়ের যুগ্ম পরিচালক জি এম আলিম উদ্দিন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার, দৈনিক কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাশেম হৃদয়, বিশিষ্ট লেখক অধ্যক্ষ শান্তি রঞ্জন ভৌমিক , সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার, নারী নেত্রী পাপড়ি বসু, সাপ্তাহিক অভিবাদন পত্রিকার সম্পাদক আবুল হাসানাত বাবুল, জেলা কালচারাল অফিসার আয়াজ মাবুদ, সাবেক জেলা কালচারাল অফিসার বশিরুল আনোয়ার ও কুমিল্লা শিশু একাডেমীর পরিচালকসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা ও দিবস সংশ্লিষ্ট ব্যক্তিবর্গবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web