শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শার্শায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  কুমিল্লা ইপিজেডের নাসা কোম্পানীর ছাদ ধ্বসে পড়ে এক শ্রমিক নিহত কুমিল্লায় মাহবুবের মাছের আঁশ রপ্তানি হচ্ছে চীন ও জাপানে চৌদ্দগ্রামের চান্দশ্রী থেকে ৬০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শার্শা সীমান্তে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক শার্শার ডিহিতে দুই মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত  কুমিল্লায় প্রাইভেটকারের চাপায় বৃদ্ধের মৃত্যু দেবিদ্বারে শিশু ফাহিমা হত্যাকান্ডের দায়ে পিতাসহ ৫ জন গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রদ্ধা-ভালোবাসায় চির বিদায় নিলেন আফজল খান নাঙ্গলকোটে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কাজী শাহজাহান এর বিদায় সংবর্ধনা কুমিল্লায় এইচএসসি পরীক্ষার্থীরা পাবে ফাইজার এর ৪১ হাজার টিকা রেলের প্রেসিডেন্ট সেলুনে একদিন গ্রন্থ সমালোচনা: মোবাশ্বের আলীর সাহিত্য চেতনা গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে তীব্র শীতের আভাস
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

তাসমিন তিশা।। কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৬৮ বোতল ফেন্সিডিল এবং কুমিল্লার কোতয়ালী থেকে ৪কেজি গাঁজা ও ৫ বোতল বিদেশী মদসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৫ নভেম্বর কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার নোয়াগাঁও চৌমুহনীর লাকসাম রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ অভিযানে ৬৮ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ নারায়নগঞ্জের ফতুল্লা থানার পশ্চিম দেওভাগ গ্রামের মো: কালু মিয়ার মোঃ দেলোয়ার হোসেন (৩২)।

এছাড়া গত ১৫ নভেম্বর কুমিল্লা জেলার কোতয়ালী থানার বামইল পূর্বপাড়া এলাকায় পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে র‌্যাব।অভিযানে ৪ কেজি গাঁজা ও ৫ বোতল বিদেশী মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীগন হলোঃ কুমিল্লা জেলার কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুস সোবহান এর পুত্র মোঃ জিলানী (৩৩), মোঃ আবুল কাশেম এর পুত্র মোঃ বাবর মিয়া ওরফে সেন্টু (২০) এবং কুমিল্লা জেলার কোতয়ালী থানার ইটাল্লা গ্রামের মোঃ মোসলেম মিয়ার পুত্র মোঃ আবুল হাসেম ওরফে আবুল (৩০)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিস্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web