মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
কুমিল্লায় ভাসুরের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবা স্ত্রীকে হত্যার হুমকি

কুমিল্লায় ভাসুরের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবা স্ত্রীকে হত্যার হুমকি

রুবেল মজুমদার।। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কুমিল্লা আর্দশ সদর উপজেলার ধর্মপুর এলাকার মৃত শরাফত আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে মহন বাঁশি (৬০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার ছোট ভাইয়ের বিধবা স্ত্রী ও শিশু সন্তানকে হত্যা ও গুমের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে  । এ বিষয়ে (৩৫) কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন বিধবা শারমিন সুলতানা শিউলী।
জানা যায়, গত ১৭ জুন মঙ্গলবার দুপুরে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শারমিন সুলতানা শিউলী ও তার শিশু সন্তানকে অভিযুক্ত সিরাজুল ইসলাম ওরফে মহনবাঁশি তার আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার জন্য গুলি করতে উদ্ধত হলে তারা  দ্রুত সেখান থেকে পালিয়ে গিয়ে প্রাণে রক্ষা পায়।
পরবর্তীকালে মহন বাঁশি এবং তার দলবল অসহায় বিধবা শিউলীকে একাধিকবার হত্যা ও তার সন্তানকে গুম করার হুমকি প্রদান করে। ফলে শিউলী ও তার শিশু সন্তান নিরাপত্তাহীনতায় ভুগছে বলে সাংবাদিকদের জানায়।
এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী শারমিন সুলতানা শিউলী বলেন, আমার ভাসুর মহনবাঁশি আমাকে কিছুদিন আগে বলে ‘তুই ধর্মপুরে কেমনে টিক্কা থাহস আমি দেইখা লমু। তোরে আমি মাদকের মামলায় ঢুকামু। তোর কি আছে? আমারতো টাকা আছে।’ এরপর ওনি আমাকে ও আমার সন্তানকে মেরে ফেলার হুমকি দেন। এই ঘটনার আগে আমার ভাসুর ( মহনবাঁশি) আমাকে কু-প্রস্তাব দেয়। এতে আমি রাজি না হলে তিনি আমাকে অশ্লীল কথা বলে। ওনি আমার বড় ভাইয়ের মতো। ওনি আমার ভাসুর, কিভাবে ওনি আমাকে কুপ্রস্তাব দেয়? ওনার প্রস্তাবে রাজি না হওয়ায় ওনি আমাকে বিভিন্নভাবে হয়রানি করছেন। আমি আমার সন্তানকে নিয়ে বাঁচতে চাই। আমি এর উপযুক্ত বিচার চাই।
অভিযুক্ত সিরাজুল ইসলাম ওরফে মহনবাঁশির কাছে এ বিষয় জানতে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি । তবে অভিযুক্ত সিরাজুল ইসলাম মহনবাঁশির স্ত্রী শিরিন বলেন, এসব অভিযোগ মিথ্যা। শিউলী’র সাথে আমাদের জায়গা সম্পত্তি নিয়ে একটু সমস্যা হচ্ছে। এখনো আমাদের সম্পত্তি ভাগ বন্টন হয়নি।
এই বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সোহান সরকার বলেন, অভিযোগটি আমাদের নিকট এসেছে। শীঘ্রই আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web