শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য তরুণ সমাজকে সঠিকভাবে গড়ে তুলতে হবে ক্লাস শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা কুমিল্লায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে প্রস্তুতিমূলক সভা নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত 💜 অনুভবে, ভালবাসায়……💜 দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা বরুড়ায় কিশোরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভিসিটির গৌরবের এক যুগ ২০ লাখের বেশি মানুষ ভ্যাক্সিন নিলেন ” ভাষার হোক জয় “ কুমিল্লায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা কুমিল্লায় পারিবারিক কলহে দুই দিনে পাঁচ খুন নবযাত্রা’র দ্বিতীয় সোপান বসন্ত এসে গেছে
কুমিল্লায় ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার অভিযোগঃ ভিকটিমের পরিবারের সংবাদ সম্মেলন

কুমিল্লায় ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার অভিযোগঃ ভিকটিমের পরিবারের সংবাদ সম্মেলন

মরিয়ম পপি।। কুমিল্লায় পূর্বশত্রুতার জের ধরে মো.দুলাল মিয়া নামের এক ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাত ১১ টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে এ হামলার ঘটনা ঘটে। ব্যবসায়ী দুলাল মিয়া নগরীর খন্দকার হক ম্যানশনের উজান ভাটি নামক দোকানের মালিক এবং পাঁচথুবি ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার মৃত নুরুল ইসলাম ভূঁইয়ার ছেলে।

 

 

গত মঙ্গলবার বিকালে কুমিল্লা নগরীতে এক সংবাদ সম্মেলনে ওই ব্যবসায়ীর ভাই সাবেক সেনা সদস্য হারুনুর রশিদ জানান, গত রোববার রাতে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিনের মত বাড়ি যাচ্ছিলেন ব্যবসায়ী দুলাল। পথিমধ্যে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছলে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ব্যবসাযী দুলাল মিয়ার উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। সন্ত্রাসীরা তাকে একটি মাইক্রোবাসে তুলে বিভিন্ন স্থানে নিয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট করে। এক পর্যায়ে মৃত ভেবে তাকে একটি ধান ক্ষেতে ফেলে দেয় তারা। পরে স্থানীয় এক মেম্বারের মাধ্যমে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় দুলাল মিয়াকে আমরা উদ্ধার করি। এরপর প্রথমে সদর হাসপাতাল এবং পরে কুমিল্লা মেডিকেলে তাকে ভর্তি করি। হামলাকারীরা তার কাছ থেকে ব্যবসার ৭ লাখ ৫ হাজার টাকা, মোবাইলফোনসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

 

 

এদিকে, হামলার ঘটনায় দুলাল মিয়ার বড় বোন সাফিয়া বেগম কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

 

অভিযোগে উল্লেখ করা হয় দুলাল মিয়ার উপর হামলায় অংশ নেন একই এলাকার কফিল উদ্দিনের ছেলে কামরুল ইসলাম, মৃত আবদুল গণির ছেলে সেতু মিয়া, আসমত আলীর ছেলে মো. শাহিন মিয়া, মৃত সিরাজুল ইসলাম ওরফে চারুমিয়ার ছেলে মিন্টু মিয়া,মৃত আবদুল হকের ছেলে খোকন মিয়াসহ আরও কয়েকজন।

 

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল হক গণমাধ্যমকর্মীদের বলেন, ফেসবুকের মাধ্যমে ঘটনা জেনেছি। ওই ব্যবসায়ীর খবর নিয়েছি। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তবে ব্যবসায়ী দুলাল মিয়ার পরিবার আনুষ্ঠানিকভাবে কোন অভিযোগ করেননি। তবুও আমরা যেহেতু ঘটনা জেনেছি সেহেতু ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে কাজ করছি।

 

 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সন্ত্রাসীদের দ্বারা আহতের বোন সাফিয়া বেগম ও তার মেয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web