রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের অভিযান কুমিল্লায় গুলিভর্তি রিভলবারসহ ৯ মামলার আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব কুমিল্লায় দ্বিতীয় ধাপে ঘর পাবেন ১,২৯১টি ভূমিহীন পরিবার কুমিল্লায় সড়ক দুঘর্টনায় ৩ জনের মৃত্যু পিতার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ কুমিল্লায় নকল বিটুমিন তৈরি কারখানায় অভিযান, মালিকসহ আটক ২ কুমিল্লায় সিনোভ্যাক ভ্যাকসিন পৌঁছেছে চৌদ্দগ্রামে ইয়াবাসহ নারী আটক এক বছর পরীক্ষা না দিলে বিরাট ক্ষতি হয়ে যাবে না-দীপু মনি পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে র‍্যাবের হাতে আটক ২ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টার পর লুঙ্গি ড্যান্স করা মেহেদী গ্রেফতার মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ
কুমিল্লায় বিকাশে প্রতারণার অভিযোগে ৩জন আটক

কুমিল্লায় বিকাশে প্রতারণার অভিযোগে ৩জন আটক

রুবেল মজুমদার।।
কুমিল্লায় বিকাশে প্রতারণার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে তাদের আটক করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

জানা যায়, কুমিল্লা হাউজিং এস্টেট গোল মার্কেট এলাকার ব্যবসায়ী রাকিব স্টেশনারীর স্বত্বাধিকারী মো. ইমাম হোসেন স্টেশনারি দোকানের পাশাপাশি বিকাশে লেনদেন করে থাকেন। তার দোকানের সামনের বাড়িতে ভাড়া থাকেন রাজশাহী জেলার বাগাদী পাড়া উপজেলার সাহেদরা গ্রামের মৃত কাসিম উদ্দিনের ছেলে মোহাম্মদ মুসলিম আলী মোস্তফা ও নাজনীন আরা দম্পতি। দীর্ঘদিন আসা যাওয়ার কারণে তাদের সাথে ভালো সখ্যতা গড়ে ওঠে তার।

 

এরই সূত্র ধরে গত ৩ জুন সকাল পৌনে ১০ টার দিকে ইমাম হোসেনের দোকানে এসে মোস্তফা বলেন, তার ব্যক্তিগত মোবাইল নম্বরে টাকা সেন্ড মানি করার জন্য। পূর্ব পরিচিতর কারণে তিনটি নম্বর থেকে ওই নম্বরে ২৫ হাজার ৫০০ টাকা সেন্ড মানি করেন ইমাম হোসেন। দোকানে থাকা অবস্থায় আবার বলেন, আরো একটি নম্বরে ২৫ হাজার ৫০০ টাকা সেন্ড মানি করার জন্য। এবারও ২৫ হাজার ৫০০ টাকা সেন্ড মানি করে মোট ৫১ হাজার টাকা গ্রাহক মোস্তফার কাছে চাইলে মোবাইলে টাকা যায়নি বলে দাবি করেন মোস্তফা।

 

এ সময় মোস্তফার মোবাইল চেক করলে দেখা যায় সে মুহূর্তের মধ্যে অন্য নম্বরে টাকা ট্রান্সফার করে ম্যাসেজ ডিলিট করে দিচ্ছে। এসময় মোস্তফার কাছে টাকা দাবি করলে সে সময়ক্ষেপণ করতে থাকে।

 

এ সময় ইমাম হোসেন কুমিল্লা কোতয়ালী মডেল থানায় খবর দিলে থানার এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। মোস্তফা তিনদিনের সময় চাইলে বাড়িওয়ালা গোলাম মোস্তফা বাবুর হেফাজতে তাকে ছেড়ে দেওয়া হয়। তিনদিনেও টাকার কোনো সুরাহা করতে না পারায় ইমাম হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করলে থানার এসআই রফিকুল ইসলাম মোস্তফা ও তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, মোস্তফার পাশাপাশি তার স্ত্রী নাজনীন আক্তারও প্রতারণার সাথে সম্পৃক্ত রয়েছে। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ইমাম হোসেনের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুই বিকাশ প্রতারককে আটক করা হয়েছে।

 

অপরদিকে কাজী পলাশ নামে  আরেক বিকাশ প্রতারককে আটক করে পুলিশে সোর্পদ করেছে বাগিচাগাঁও এলাকার স্থানীয় এক  দোকানদার। প্রতারক কাজী পলাশ ঝিনাইদহ সদর উপজেলার পবহাটি গ্রামের কাজী সাজ্জাদের ছেলে। সে বিগত ৩মাস ধরে বিকাশের মাধ্যমে প্রতারণা করে আসছিল বলে জানা যায়।  আটককৃত পলাশের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন জানান, কুমিল্লায় অভিনব কায়দায় বিকাশের মাধ্যমে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে তিন প্রতারককে আটক করা হয়। তাদের সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web