মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
কুমিল্লায় এক দিনে করোনায় মৃত্যু ১৩ জনের, শনাক্ত ৫৫৬

কুমিল্লায় এক দিনে করোনায় মৃত্যু ১৩ জনের, শনাক্ত ৫৫৬

রুবেল মজুমদার।। কুমিল্লায় বেড়ে চলেছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। নিয়ন্ত্রণে আসছে না পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৯দশমিক ১ শতাংশ। এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও তেরজন। এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মীর মোবারক হোসাইন।

 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ১৭ শনিবার জুলাই বিকেল থেকে ১৮ রবিবার জুলাই বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ৪২২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৮৭জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা। বাকিদের মধ্যে আদর্শ সদরের ২৩ জন, সদর দক্ষিণের ১২, বুড়িচংয়ের ৩৫, ব্রাহ্মণপাড়ার ১৮, চান্দিনার ১৭, চৌদ্দগ্রামের ১৪, দেবিদ্বারের ৩৯, দাউদকান্দির ২৭, লাকসামের ৩২, লালমাইয়ের ১৫, নাঙ্গলকোটের ২৮, বরুড়ার ২১, মনোহরগঞ্জের ১৮, মুরাদনগরের ৪৬,তিতাসের ১, মেঘনা ২ এবং হোমনায় ২১জন শনাক্ত হয়েছেন।

 

এদিকে একই সময়ে করোনায় মৃত্যু ১৩ জনের। এর মধ্যে কুমিল্লা সিটিতে ৩জন, আর্দশ সদরের ১জন, বুড়িচংয়ে ১জন, চৌদ্দগ্রামে ১জন, লাকসামে ১জন, লালমাইয়ে ১জন, নাঙ্গলকোটে ১জন, মুরাদনগরে ২জন, তিতাসে ১জন এবং হোমনায় ১জন।

 

জেলায় এখন পর্যন্ত ২০ হাজার ৮১০ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬০০জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০৯ জন। এ নিয়ে জেলায় সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৫৮।

 

সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, কুমিল্লায় আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। যদি এখনও মানুষের মধ্যে সচেতনতা না বাড়ে, তাহলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web