রবিবার, ২০ Jun ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের অভিযান কুমিল্লায় গুলিভর্তি রিভলবারসহ ৯ মামলার আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব কুমিল্লায় দ্বিতীয় ধাপে ঘর পাবেন ১,২৯১টি ভূমিহীন পরিবার কুমিল্লায় সড়ক দুঘর্টনায় ৩ জনের মৃত্যু পিতার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ কুমিল্লায় নকল বিটুমিন তৈরি কারখানায় অভিযান, মালিকসহ আটক ২ কুমিল্লায় সিনোভ্যাক ভ্যাকসিন পৌঁছেছে চৌদ্দগ্রামে ইয়াবাসহ নারী আটক এক বছর পরীক্ষা না দিলে বিরাট ক্ষতি হয়ে যাবে না-দীপু মনি পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে র‍্যাবের হাতে আটক ২ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টার পর লুঙ্গি ড্যান্স করা মেহেদী গ্রেফতার মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ
মুরাদনগর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মুরাদনগর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

রুবেল মজুমদার।।
মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের একটি অযুখানা নির্মাণ কাজের প্রকল্পে অনিয়মের অভিযোগ এনে গত ৫ জুন মুরাদনগর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মুন্সি মহসিন উদ্দিন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে।

 

এর প্রতিবাদে ৭ জুন সকাল ১১টায়  কোম্পানীগঞ্জ বাজার সংলগ্ন মুরাদনগর রোডে মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মিজানুর রহমান, মুরাদনগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত, দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সহ-সভাপতি জাকারিয়া সরকার, লুৎফর রহমান, জামান চৌধুরীসহ আরো অনেকে।

 

সমাবেশে বক্তাগন বলেন, ‘গত ২০১৯ সালে আমরা মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের কাছে মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের জন্য একটি অযুখানা নির্মাণের আবেদন জানাই। কিন্তু উপজেলা পরিষদের এমন প্রকল্পের অনুমোদন না থাকায় চেয়ারম্যান সাহেব নিজ তহবিল ও উন্নয়নমূলক তথা টি আর থেকে আমাদেরকে কাজ করতে বলেন এবং কাজ শেষে আমাদের কাজের পাওনা টাকা বুঝিয়ে দেন।’

 

বক্তাগন আরো বলেন, “মুরাদনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান মহোদয় একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তার বিরুদ্ধে কোন কুচক্রীমহল ষড়যন্ত্র করে লাভ হবে না। আমরা দলীয় সকল নেতা-কর্মীগন এবং স্থানীয় জনসাধারন তার পাশে আছি।  আগামী দিনে যদি কেউ এমন মিথ্যাচার ও অপপ্রচার করে তাহলে আমরা তা শক্ত হস্তে দমন করবো। আমাদের চেয়ারম্যান সাহেবের সম্মানহানী করা হলে আমরা আইনি ব্যবস্থা নিবো।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web