মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
`মধুর তোমার শেষ যে না পাই’ কুমিল্লায় ৯ কোটি ২৫ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি কুমিল্লায় মাদকদ্রব্যসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় একদিনে করোনায় ১৫ জনের মৃত্যু বুদ্ধি প্রতিবন্ধি নারীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার এ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক কুমিল্লার সদর দক্ষিণ থেকে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ। কুমিল্লায় ঈদের দিন কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের আজ তার চলে যাবার দিন……. অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন লালমাইয়ের ফরহাদ কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ২৫ দেশে রপ্তানি হচ্ছে বরুড়ার কচু এবং কচুর লতি
কুমিল্লায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার

কুমিল্লায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার

রুবেল মজুমদার।। আলোচিত সাবেক কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যা মামলাসহ ২১মামলার আসামী মোঃ রেজাউল করিমকে কুমিল্লা বিবির বাজার সীমান্ত থেকে আটক করেছে বিজিবি।

 

এসময় তার কাছ থেকে ম্যাগাজিনসহ ৪টি গুলি, ১৬ পিস ইয়াবা, নতুন ধরনের ভারতীয় ১ প্যাকেট “কৌটা মাদক”, ভারতীয় পরিচয়পত্র ৩টি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ২টি ডেবিট কার্ড, ভারতীয় বিভিন্ন প্রকার ৭টি কার্ড, বাংলাদেশী নগদ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।

 

শনিবার রাত ৩টায় গোলাবাড়ি পোস্টের কাছে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী রেজাউলকে আটক করেন কুমিল্লা-১০ বিজিবি ব্যাটালিয়ন।

 

কুমিল্লা-১০ বিজিবি ব্যাটালিয়নের একটি প্রেস বিজ্ঞাপ্তিতে বলা হয়, শনিবার দিবাগত রাত ১টায় জেলার কোতয়ালী থানার আওতাধীন সীমান্ত পিলার ২০৮২/৭ এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কেরানীনগর (সাজু মেম্বারের বাড়ি) স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনার সময় প্রথমে দু’জন সন্দেহজনক ব্যক্তিকে অটোরিক্সায় দেখতে পেয়ে তাদেরকে উক্ত স্থানে আসার কারণ জিজ্ঞাসা করলে তারা জানায় তাদের একজন সঙ্গী সাজু মেম্বারের বাড়ি হতে ভারতের অভ্যন্তরে প্রবেশ করেছে। তারা উক্ত ব্যক্তির ফেরত আসার অপেক্ষায় আছে।

 

পরবর্তীতে আনুমানিক রাত ৩টায় বিজিবি টহল দল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশরত এক ব্যক্তিকে দেখতে পায় এবং তাকে চ্যালেঞ্জ করে। এসময় উক্ত ব্যক্তি ভারতের অভ্যন্তরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাকে ধাওয়া করে এবং ০১টি ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। আটককৃত ব্যক্তির ব্যাগ তল্লাশী করে ১টি .৩২ বোরের রিভলভার এবং ম্যাগাজিনসহ ০৪টি গুলি, ১৬ পিস ইয়াবা, নতুন ধরনের ভারতীয় “কৌটা মাদক” ১ প্যাকেট, ভারতীয় পরিচয়পত্র ৩টি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড ২টি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড ৭টি, বাংলাদেশী নগদ টাকা ৭৮৫/- টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়। শুরুতে নিজের পরিচয় গোপন করলেও পরবর্তীতে বিস্তারিত জিজ্ঞাসাবাদে জানায় যে, সে সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর গ্রামের আব্দুল রাজ্জাক ছেলে মোঃ রেজাউল করিম।

 

শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, রাহাজানী এবং ধর্ষণের ন্যায় নানাবিধ অপকর্মে লিপ্ত আছে। তার বিরুদ্ধে প্রায় একাধিক হত্যা মামলাসহ অন্যান্য প্রায় ৩০টি মামলা চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web