বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন আজ কুমিল্লায় আরো ৭০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ লকডাউনে ব্যাংকে লেনদেন হবে আড়াই ঘণ্টা দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাসের নতুন ধরন আপাতত লকডাউন সাত দিন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী কবে সম্ভিত ফিরবে আমাদের? স্বাস্থ্য সচিব করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত নওরোজ সাহিত্য সম্ভার থেকে প্রকাশ হয়েছে আতিকুর রহমান সুজন-এর দ্বিতীয় নাট্যগ্রন্থ চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া সব বন্ধ কুমিল্লায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯২ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫০ শনাক্ত ৬৮৩০ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী দিপুমনি
কুমিল্লার বরুড়ায় হাত-পায়ের রগ কেটে হত্যা

কুমিল্লার বরুড়ায় হাত-পায়ের রগ কেটে হত্যা

নিউজ ডেস্ক।। কুমিল্লার বরুড়ায় হাত-পায়ের রগ কেটে সোহেল নামের এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মো. সোহেল কুৃমিল্লা জেলার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মৃত জাফর আহমেদের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার। তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতকদের আটক করতে অভিযান শুরু করেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ই মার্চ রাত ১১টার দিকে সোহেল লাকসাম উপজেলার মোদাফফরগঞ্জ বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন। সেখানে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়।

 

আশঙ্কাজনক অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, নিহত সোহেল পার্শ্ববর্তী মোদাফফরগঞ্জ বাজারের একটি ভেরাইটিজ স্টোরের ব্যবসা করতেন। রাতে বাড়ি ফেরার পথে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web