বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষার্থীদের শিখন ঘাটতি নিরাময় ও ঝরে পড়া রোধকল্পে মুরাদনগরে এমপি’র মতবিনিময় সভা নবজাতক কন্যাকে আর কোলে নেয়া হলো না আতিক মুন্সীর! মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী নাছির হত্যা মামলার আসামী গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের আঞ্চলিক সাংগঠনিক সভা অনুষ্ঠিত একদা এমনই বাদল শেষের ভোরে কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ডা: প্রাণ গোপাল দত্তকে  বিজয়ী ঘোষণা  নাঙ্গলকোটে নারী ভোটারের ব্যাপক উপস্থিতি, ইভিএম নিয়ে বিড়ম্বনা মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ফেনীতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের দায়ে ১৭ জন গ্রেফতার মৃত্যুর ৯ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উদ্ধার হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় একজন আটক এমপি বাহারের বড় ভাইয়ের ইন্তেকাল গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জন আটক মুরাদনগরে সংঘর্ষে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা: সাংসদের পরিদর্শন
কুমিল্লার জগন্নাথপুর এলাকায় ৮০ কেজি গাজাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার জগন্নাথপুর এলাকায় ৮০ কেজি গাজাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

সহিদুল ইসলাম সাকিব।। ১৬ আগষ্ট ভোরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন সংলগ্ন দৌলতপুর মাজারের পাকা রাস্তায়  অভিযান চালিয়ে একটি ছোট পিকআপ থেকে ৮০ কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

 

আসামীরা হলো: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার একরামপুর এলাকার হাবিবুর রহমানের পুত্র মোঃ রিপন (২১), এবং বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার আউলিয়াপুর গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র মোঃ রাশেদ খান।

 

কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর সাংবাদিকদের বলেন, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিমের নির্দেশে চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদের নেতৃত্বে এসআই মফিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে একটি পিক-আপ ভ্যানে তল্লাশি করে ৮০ কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

 

পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর সাংবাদিকদের মাধ্যমে জনগণের উদ্দেশ্য আরও বলেন- যেখানেই মাদক বিক্রি হবে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। জনগণের সহযোগিতা থাকলে মাদক মুক্ত সমাজ গড়তে পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web