বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন আজ কুমিল্লায় আরো ৭০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ লকডাউনে ব্যাংকে লেনদেন হবে আড়াই ঘণ্টা দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাসের নতুন ধরন আপাতত লকডাউন সাত দিন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী কবে সম্ভিত ফিরবে আমাদের? স্বাস্থ্য সচিব করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত নওরোজ সাহিত্য সম্ভার থেকে প্রকাশ হয়েছে আতিকুর রহমান সুজন-এর দ্বিতীয় নাট্যগ্রন্থ চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া সব বন্ধ কুমিল্লায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯২ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫০ শনাক্ত ৬৮৩০ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী দিপুমনি
করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত

করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত

নিউজ ডেস্ক।। কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাস সংক্রামনের মধ্য দিয়ে বিয়ের আয়োজন করায় ৩ বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে চান্দিনা উপজেলার ৩টি বিয়ে অনুষ্ঠানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।

 

অভিযানে চান্দিনা থানা সংলগ্ন কুটুম্ববাড়ি কমিউনিটি সেন্টারের মালিককে ৫ হাজার, পৌর আধুনিক কমিউনিটি সেন্টারের ইজারাদারকে ৫ হাজার এবং পৌরসভার ছায়কোট এলাকার এক বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ সাংবাদিকদের জানান- করোনা ভাইরাস সংক্রামণ বৃদ্ধিতে সকল প্রকার সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান সীমিত করার নির্দেশনা থাকলেও নির্দেশনা অমান্য করে ২টি কমিউনিটি সেন্টার বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়ায় তাদেরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অপরদিকে ছায়কোট এলাকায় সহস্রাধিক লোকের আয়োজনে বিবাহোত্তর অনুষ্ঠান করায় বরের পিতাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

তিনি আরও জানান- ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করা হলো। এমন পরিস্থিতিতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© কুমিল্লা দর্পণ। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web